Download Copyright Free PNG Images (অসাধারণ ওয়েবসাইট)

যাদের কপিরাইট ফ্রি PNG পিকচার একদম ফ্রিতে প্রয়োজন তাদের জন্য আজকের এই পোষ্ট।

যারা অনলাইনে কাজ করেন অথবা বিভিন্ন কাজের ক্ষেত্রে ভিন্ন ভিন্ন প্রয়োজনে PNG পিকচার এর দরকার হয় কিন্তু আপনি টাকা দিয়ে পিকচার কিনতে পারছেন না। গুগল থেকে ডাউনলোড দিয়ে ব্যবহার করলে কপিরাইট ক্লেইম আশে তাহলে আজকের পোষ্ট আপনাকে অনেকটা সুস্থি দেবে কারন আমি আজকে আপনাদের উপকারের স্বার্থে জনপ্রিয় ৫টা ওয়েবসাইট নিয়ে কথা বলবো যেই ওয়েবসাইট থেকে আপনারা যেকোনো ধরনের পিকচার ডাউনলোড দিতে পারবেন একদম ফ্রিতে

এই ছবি গুলো আপনি পার্সোনাল এবং কমার্শিয়াল কাজের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।আশা করি এই ফ্রি রিসোর্স গুলো আপনাদের অনেক উপকারে আসবে।

চলুন তাহলে শুরু করা যাক।

1. Clean PNG :

এই ওয়েবসাইটি আমার কাছে Free PNG পিকছারের জন্য বেস্ট মনে হয়। আপনি এই ওয়েবসাইট থেকে যেকোনো PNG পিকচার খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। সার্চ বাটনে ক্লিক করে আপনার প্রয়োজনীয় পিকচার সার্চ দিয়ে ডাউনলোড করতে পারবেন খুব সহজে।

এই ওয়েবসাইটের সব পিকচার Public Domain এর আন্ডারে এবং কপিরাইট ফ্রি সুতরাং আপনি এই ওয়েবসাইট থেকে যেকোনো ইমেজ পার্সোনাল এবং কমার্শিয়ালসহ যেকোনো কাজের জন্য নিঃসন্দেহে ব্যবহার করতে পারবেন।

2. Pngpix

এই ওয়েবসাইটে আপনি অসাধারণ কিছু ইমেজ পাবেন যে গুলো আপনার অনেক কাজের ক্ষেত্রে সাহায্য করবে। সার্চ বাটনে ক্লিক করে আপনার কাঙ্ক্ষিত PNG ইমেজটি ডাউনলোড দিতে পারবেন তবে এই ওয়েবসাইটের অধিকাংশ ইমেজ আপনি পার্সোনাল এবং এডুকেশন পারপাসে ব্যবহার করতে পারবেন। কমার্শিয়াল কাজের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন না।

3. Freestockphotos

এই ওয়েবসাইটে আপনি আকর্ষণীয় আনলিমিটেড PNG পিকচার ডাউনলোড দিতে পারবেন একদম ফ্রিতে যেই পিকচার গুলো আপনি ব্যবহার করতে পারবেন যেকোনো কাজের জন্য।

জন্য। এই ওয়েবসাইটের পিকচার গুলোতে কোন প্রকার কপিরাইট ঝামেলা নেই। এই ওয়েবসাইটের সকল পিকচার Creative Commons এর আন্ডারে। তাই আপনি পার্সোনাল এবং কমার্শিয়াল কাজে ব্যবহার করতে পারবেন।

4. Pngimg

Pngimg ওয়েবসাইটে অসংখ্য PNG ইমেজের সমাহার রয়েছে। আপনি আপনার পছন্দমত ইমেজ ডাউনলোড দিতে পারবেন খুব সহজে। সার্চ করেও আপনি আপনার মনের মত ইমেজ খুজে নিতে পারবেন। তবে এই ওয়েবসাইটের ইমেজ গুলো শুধু পার্সোনাল কাজে ব্যবহার করতে পারবেন। কোন প্রকার কমার্শিয়াল কাজে ব্যবহার করতে পারবেন না।

5. Iconfinder

iconfinder মূলত PNG আইকন ইমেজের জন্য বিখ্যাত। অসাধারণ সব PNG আইকন ইমেজের সাগর এই ওয়েবসাইট এবং আপনি এই আইকন ইমেজ গুলো ব্যবহার করতে পারবেন আপনার প্রয়োজনীয় যেকোনো কাজের জন্য।

এই ওয়েবসাইটে ফ্রি এবং পেইড ইমেজ রয়েছে তাই আপনাকে লাইসেন্স টাইপ সিলেক্ট করে নিতে হবে কমার্শিয়ালি ব্যবহার করার জন্য। আইকন ইমেজ ছাড়াও মনেরমত অনেক ইমেজ পাবেন যে গুলো আপনার কাজকে আরো আকর্ষণীয় করে তুলবে।

Related Post: