NTRCA Result দেখার সহজ পদ্ধতি।

ntrca result দেখার সহজ পদ্ধতি

ntrca result দেখার সহজ পদ্ধতি হয়তো অনেকেরই জানা নাই । তাই কিভাবে সহজে আপনি ntrca result দেখতে পারেন সেটার নিয়ম বলে দেব ।

আপনি যদি ntrca exam দিয়ে থাকেন । আপনার এক্সাম যদি ভাল হয় আর ফলাফল যদি পজিটিভে হয় তাহলে আগে অবশ্যই আপনার ফোন এ একটা SMS আসবে । সেখানে বিস্তারিত লেখা থাকবে । যদি আপনার SMS না আসে তাহলে মনে করবেন না যে আপনার ফলাফল পজিটিভ না? যদি SMS না আসে তাহলে যা যা করবেন ।

যদি আপনার ফোনে SMS না আসে তাহলে ভাবার দরকার নাই যে আপনি চাঞ্জ পান নাই । আপনি খুব সহজেই দেখে নিতে পারবেন আপনার রেজাল্ট । আপনার কাছে যদি কম্পিউটার, ল্যাপটপ অথবা Android ফোন আর সাথে ইন্টারনেট থাকে তাহলে রেজাল্ট আপনার হাতের মুঠোয় । আমি নিচে বিস্তারিত দেখিয়ে দেব আপনি অনুসরণ করে খুব সহজে ntrca result দেখতে পারবেন । চলুন দেখে ফেলি কিভাবে বের করবেন ।

প্রথমেই নিচের ntrca result দেখার ওয়েবসাইট এ ক্লিক করুন ।

ntrca.teletalk.com.bd/result

আপনি যদি ntrca result দেখার ওয়েবসাইট এ লগইন করে থাকেন তাহলে নিচের ছবির মত একটা ওয়েবপেজ পাবেন। সেখানে আপনার রোল নাম্বার আর এক্সাম টাইপ সিলেক্ট করে সাবমিট এ ক্লিক করুন।

ntrca result system
Ntrca result system

আপনার সকল প্রসেস শেষ করার পর আপনি যখন সাবমিট এ ক্লিক করবেন তারপর যদি আপনাকে Congratulations জানায় তাহলে আপনার রেজাল্ট পজিটিভ অর্থাৎ আপনি টিকে গেছেন। আর যদি Congratulations না জানায় তাহলে লেখা উঠবে ( Sorry you are not qualified )

আমি ফুয়াদ আলম, আমি কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করেছি এবং চাকরী করি তাই বাস্তব অভিজ্ঞতা থেকে টেকনোলজির খুঁটিনাটি এবং বিভিন্ন সমস্যা সমাধান করার চেষ্টা করবো। সেই সাথে অনলাইনে কিভাবে ইনকাম করা যায় সে বিষয়ে ধারনা দেব। আশা করি সবাই সঙ্গে থাকবেন।

Sharing Is Caring: